গাজীপুরে কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার দুজন

ইজাব টিভি ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের তেতুইবাড়ী এলাকায় ১৩ বছর বয়সী এক কিশোরী ধর্ষণে অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (৮ অক্টােবর ) দুপুরে ওই জনকে নওগাঁ সদরের বউবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপির কাশিমপুর থানার এসআই দীপঙ্কর রায়।

গ্রেপ্তারকৃতরা হলো নওগাঁ সদরের রজাকপুর এলাকার নজরুল ইসলাম ওরফে লিটনের ছেলে সম্রাট হোসেন শান্ত (২০) এবং একই জেলার ভবানীপুর এলাকার আলম হোসেনের ছেলে শাকিল আহম্মেদ (২২) । তারা কাশিমপুর তেঁতুইবাড়ী এলাকায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করে।

কাশিমপু থানার ইন্সপেক্টর তদন্ত রফিকুল ইসলাম এবং স্থানীয় জানায়, ওই কিশোরী তেতুইবাড়ী এলাকায় পরিবারের সঙ্গে ভাড়ায় বসবাস করে। তাদের গ্রামের বাড়ি নওগাঁ জেলায়। গতকাল বুধবার দুপুরে এক শিশুকে খুঁজতে বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। পরে কৌশলে শান্ত ও শাকিল ওই কিশোরীকে পাশে একটি স্কুলে নিয়ে দুজনে ধর্ষণ করে।

ইন্সপেক্টর রফিকুল ইসলাম আরও জানান, এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে গাজীপুর মেট্টো পলিটন পুলিশের কাশিমপুর থানায় মামলা করেছেন। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।