গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণা সাতক্ষীরায়, আটক ৫

ইজাব টিভি ডেস্ক : প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে সাতক্ষীরায় সাধারণ মানুষের কাছ থেকে কৌশলে টাকা আদায়কালে পাঁচ প্রতারককে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ (২৩ নভেম্বর) বিকালে সাতক্ষীরা ডিবি পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্টিকার লাগিয়ে প্রতারণার দায়ে আটককৃতরা হলো- খুলনার পাইকগাছার কাটিপাড়া গ্রামের আশরাফুল গাজী ওরফে রাজু ওরফে এডি পাশা, সাতক্ষীরার শ্যামনগরের আবু সাঈদ, গোপালপুরের নির্মল সরকার, পাইকগাছার গদাইপুর ইউপি সদস্য হাকিম গাজী ও চরমুলই গ্রামের আজিবর রহমান। এদের মধ্যে এডি পাশা নিজেকে ভারতের মুকেশ আম্বানির কোম্পানির লোক বলে পরিচয় দিয়ে আসছিল।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, ১০ লাখ টাকা দিলে তার বিনিময়ে সাত কোটি টাকার ব্যবস্থা করে দেওয়া হবে- এমন কথা বলে কয়েক দফায় প্রতারক চক্রটি আবুল ফয়েজ নামে এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করে। তাদের কাছে মূল্যবান সীমানা পিলার ও তক্ষক সাপ রয়েছে বলেও জানায়। এডি পাশাকে বস হিসেবে দেখিয়ে তারা ফয়েজের কাছ থেকে দফায় দফায় টাকা আদায় করে আসছিল। শহরের পলাশপোল এলাকার কোলকাতা শপিং কমপ্লেক্স’ এর ৩য় তলায় এ ধরনের প্রতারণা করে আরও টাকা লেনদেনের সময় হাতেনাতে পাঁচ প্রতারককে আটক করা হয়। এসময় আলাউদ্দিন, জাহাঙ্গীর, আসলাম সরদার ও শাহীন নামে আরও চারজন পালিয়ে যায়।

ইয়াসিন আলম চৌধুরী বলেন, তাদের কাছ থেকে পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার, কয়েকটি ভুয়া ভিজিটিং কার্ড এবং অন্যান্য জিনিসপত্র জব্দ করা হয়েছে।