নোয়াখালীতে অস্ত্রসহ ২ কিশোর আটক

ইজাব টিভি ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জে বাজারের ব্যাগ থেকে দেশীয় অস্ত্রসহ দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। এ সময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি ধামা উদ্ধার করা হয়।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলো উপজেলার ছয়ানী ইউনিয়নের কালিকাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মারুফ হোসেন (১৯) ও সদর উপজেলার হাকিমপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো. রুবেল (২৩)। স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে ৬-৮ জন যুবকের একটি সংঘবদ্ধ দল দূরত্ব বজায় রেখে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খালিশপুর গ্রাম থেকে পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামের দিকে যাচ্ছিল।

তাদের মধ্যে এক কিশোরের হাতে একটি বাজারের ব্যাগ ছিল। ওই সময় কয়েকজন স্থানীয় যুবক তাদের স্থানীয় আজিম মেম্বারের বাড়ির সামনের সড়কে দেখতে পেয়ে জানতে চায় বাজারের ব্যাগের মধ্যে কী। এ সময় ৫-৬ যুবক কৌশলে সটকে পড়লেও স্থানীয়রা পাঁচটি দেশীয় অস্ত্রসহ কালিকাপুর গ্রামের মারুফকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে, তাৎক্ষণিক রুবেল নামে আরেক কিশোরকে আটক করে পুলিশ। স্থানীয়রা ধারণা করছেন খোয়াজপুর গ্রামে ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এরা সংঘটিত হচ্ছিল।বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে এ ঘটনায় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।